sada-yaba-arrest

ইয়াবার রং পাল্টে বাজারে বিক্রির চেষ্টা চালাচ্ছে মাদক ব্যবসায়ীদের একটি চক্র। তারা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বিভ্রান্ত করতে মিয়ানমার থেকে ভিন্ন রঙের এই ইয়াবাগুলো আমদানি করছে। গত শনিবার দিবাগত রাতে রাজধানীর হাতিরঝিল থানাধীন পশ্চিম রামপুরা এলাকায় অভিযান চালিয়ে সাদা রংয়ের ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাজিব মোল্লা (২২) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৩।

র‌্যাব সূত্রে জানা যায়, কৌশল হিসেবে ইয়াবার রং পাল্টে বাজারে বিক্রির চেষ্টা চালাচ্ছে মাদক ব্যবসায়ীদের একটি চক্র। তারা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বিভ্রান্ত করতে মিয়ানমার থেকে ভিন্ন রঙের এই ইয়াবাগুলো আমদানি করছে বলে দাবি র‌্যাবের।

র‌্যাব-৩ এর (সিপিসি-২) ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মেজর আবদুল্লাহ আল মারুফ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে পশ্চিম রামপুরার উলন রোডস্থ আবাসিক এলাকার ১ নম্বর গেটের সামনে অভিযান চালিয়ে ৮০ পিস সাদা ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাজিবকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দুটি মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে।

পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত রাজিব র‌্যাবকে জানান, তিনি দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিলেন। সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণে নতুন কৌশল বেছে নিয়েছেন তারা। এরই প্রেক্ষিতে টেকনাফের এক মাদক ব্যবসায়ী মিয়ানমারে তৈরি ভিন্ন রংয়ের এসব ইয়াবাগুলো বাংলাদেশে নিয়ে আসেন।

এছাড়া এই চক্রের সঙ্গে জড়িত অন্যদেরও গ্রেফতার করতে র‌্যাব অভিযান অব্যাহত রেখেছে বলেও জানান মেজর আবদুল্লাহ আল মারুফ।



উত্তরানিউজ২৪ডটকম / গাজী/24

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা