actor

ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই ঝলমলে পোশাক, কড়া মেকআপ, চুলের ফ্যাশন আরও কত কী। ফিল্ম ইন্ডাস্ট্রির বেশির ভাগ নায়িকাদের এ ভাবেই দেখতে অভ্যস্ত সবাই। বাড়ির ডাইনিং টেবিল বা ঘরোয়া আড্ডায় মেকআপ ছাড়া তাদের দেখতে পান না ভক্তরা। এক ঝাঁক দক্ষিণী অভিনেত্রীদের সাজগোজ ছাড়া কেমন লাগে দেখে নেওয়া যাক। 

তেলুগু ছবি থেকেই জনপ্রিয়তার শিখরে ওঠেন অভিনেত্রী ইলিয়ানা ডি'ক্রুজ। বলিউডেও পা রাখার সঙ্গে সঙ্গেই রাতারাতি নিজের ফ্যান ফলোয়ার তৈরি করে ফেলেছিলেন ইলিয়ানা। কিছু অভিনেত্রী আছেন না, যাদের মেকআপের আগে আর পরে কিছুটা একই লাগে। ইলিয়ানা তাদেরই এক জন। 

তামিল আর তেলুগু ইন্ডাস্ট্রির পরিচিত মুখ কাজল আগরওয়াল। 'সিংহম' এর পর বলিউডেও কাজল সমান জনপ্রিয়। তবে রিল লাইফ হোক আর রিয়েল লাইফ, মেকআপ ছাড়াও কাজলের চেহারায় খুব একটা হেরফের হয় না। 

আমির খানের সঙ্গে 'গজনি' ছবিটি দর্শকদের মন জয় করে নিয়েছিলেন আসিন। তারও অনেক আগে থেকেই দক্ষিণী ছবির দর্শকদের প্রিয়পাত্রী ছিলেন সম্প্রতি বিয়ে করে ফিল্ম ইন্ডাস্ট্রিকে বিদায় জানানো এই অভিনেত্রী। তবে মেকআপের আগে আর পরে আসিনের মধ্যে পার্থক্য বের করা খুবই দুষ্কর। 

এতদিন দক্ষিণী ছবিতে ভীষণ জনপ্রিয় ছিলেন তামান্না ভাটিয়া। তবে বলিউডেও এখন শুরু হয়েছে তার পদচারণা।মেকআপ ছাড়াও তামান্নার চেহারায় খুব একটা পরিবর্তন লক্ষ্য করা যায় না। 

মেকআপের আগে আর পরে পার্থক্য লক্ষ্য করাটা অসম্ভব দক্ষিণী অভিনেত্রী শ্রেয়া সরনের ক্ষেত্রেও। বলিউডেও কিন্তু জনপ্রিয় শ্রেয়া। তার সৌন্দর্য্য তুলে ধরতে বোধ হয় কসমেটিক্স খুবই তুচ্ছ একটা বিষয়। 

মেকআপ ছাড়া অভিনেত্রী তৃষা কৃষ্ণণকে চিনতে একটু অসুবিধাই হতে পারে। অক্ষয় কুমারের সঙ্গে 'খট্টা মিঠা' ছবিতে তার অভিনয় সকলেরই ভালো লেগেছিল। 

এক সময়ে দক্ষিণেরই অভিনেত্রী ছিলেন। আর এখন বলিউডের জনপ্রিয় মুখ তাপসী পান্নু। তবে মেকআপ হোক আর না হোক তাপসীকে কিন্তু দেখতে কিছুটা একই লাগে।



উত্তরানিউজ২৪ডটকম / টি/কে

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা