চট্টগ্রাম আওয়ামীলীগ

 বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার রায়কে কেন্দ্র করে যেকোনো ধরনের অরাজকতা প্রতিহত করতে আগামী সাত ফেব্রুয়ারি বুধবার বিকেলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন নগরীর প্রতিটি ওয়ার্ডে গণমিছিল অনুষ্ঠিত হবে। এছাড়া ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার নগরীর ২০টি গুরুত্বপূর্ণ পয়েন্টে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মহানগর আওয়ামী লীগের উদ্যোগে গণঅবস্থান কর্মসূচি পালিত হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের অনুষ্ঠিত বর্ধিত সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, জনগণের জানমালের নিরাপত্তা ও অরাজকতা প্রতিহত করতে নগরীর ৪৪টি সাংগঠনিক ওয়ার্ড ও ১৫ থানার নেতাদের নিদের্শনা দেয়া হয়েছে।

ওইদিন আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করার জন্যে আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে সার্বক্ষণিকভাবে সর্তক অবস্থায় থাকবেন।

নগরীর যেসব পয়েন্টে আওয়ামী লীগ নেতাকর্মীরা সতর্ক অবস্থায় থাকবে সেগুলো হলো দারুল ফজল মার্কেট, আন্দরকিল্লা মোড়, বহদ্দারহাট মোড়, অক্সিজেন মোড়, এ.কে.খান মোড়, বাদামতলী মোড়, বিমান চত্বর, কালামিয়া বাজার, কাঠগড় মোড়, ইপিজেড মোড়, ঈষান মিস্ত্রির হাট, চকবাজার মোড়, শুভপুর বাসস্ট্যান্ড, জিইসি মোড়, বড়পোল, দেওয়ানহাট মোড়, ইস্পাহানি বিল্ডিং মোড়, কাপ্তাই রাস্তার মাথা, নতুন ব্রিজ, চৌধুরী হাট বাজার। এছাড়া মহানগর মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরাও নগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান করবেন।

আজ থেকে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ নগর কার্যালয়ে সার্বক্ষণিকভাবে অবস্থান করে ওয়ার্ড ও থানা পর্যায়ে মনিটরিং করছেন।



উত্তরানিউজ২৪ডটকম / বিশেষ প্রতিবেদক

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা