sm-jahangir-khatun-seat-18

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসন থেকে নির্বাচনে অংশগ্রহণ করতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন। গত মঙ্গলবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম উত্তোলন করেন তিনি।
গণমাধ্যমে প্রকাশিত এক সংবাদের ভিত্তিতে জানা যায়, দীর্ঘ আন্দোলন সংগ্রামে অগ্রভাগে থেকে নিজেকে ত্যাগী নেতা হিসেবে দলের মাঝে ইমেজ সৃষ্টি করতে পেরেছেন বলে অনেকেই মনে করছেন। তাদের মতে, আন্দোলন সংগ্রামে সার্বক্ষণিক নেতাকর্মীদের সাথে যোগযোগ রক্ষা করে দলের হাইকমান্ডের নজরও কাড়তে সক্ষম হয়েছেন এ যুবনেতা। এরই লক্ষ্যে মনোনয়ন সংগ্রহের দিন বড় শোডাউন নিয়েই দলীয় কার্যালয়ে হাজির হন বিএনপির এই নেতা। বড় শোডাউনের বিষয়ে এস এম জাহাঙ্গীর গণমাধ্যমকর্মীদের বলেন, আমি উত্তরা থেকে নির্বাচন করার জন্য দীর্ঘদিন যাবৎ চেষ্টা করছি। প্রতিবারই দল আমাকে ভবিষ্যতের জন্য তৈরি হতে বলা হয়েছিল। এস এম জাহাঙ্গীরের দাবী, গত দশ বছর পর এলাকার সর্বস্তরের নেতাকর্মীরা এখন আমাকে ঢাকা-১৮ আসনের এমপি হিসেবে দেখতে চায়। এরই অংশ হিসেবে সকল অঙ্গসংগঠন পূর্বে থেকেই আমার পক্ষে ছিলো; এখনো আছে। এখন বিএনপির নেতারাও সেই উপলব্ধি থেকে আজকে আমার সাথে ৭টি থানার সভাপতি ও সাধারণ স¤পাদকরা উপস্থিত ছিলেন। বলা যায়, দলের শতভাগ সিনিয়র নেতারা আজকে আমাকে সাহস দিয়েছেন, সঙ্গ দিয়েছেন।
উল্লেখ্য যে, ঢাকা ১৮ আসনে বিএনপি থেকে গত সপ্তাহের সোমবার মনোনয়ন ফরম উত্তোলন করেছে ঢাকা মহানগর উত্তর বিএনপির প্রভাবশালী সাংগঠনিক স¤পাদক আক্তার হোসেন, নগর কমিটির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সেগুন ও যুগ্ম স¤পাদক এম কফিল উদ্দিন।
এছাড়াও বিএনপি থেকে এ আসনটিতে সাবেক এমপি মেজর (অব) কামরুল ইসলাম ও তরুণ ব্যবসায়ী বাহাউদ্দিন সাদির মনোনয়ন উত্তোলন ও নির্বাচন করার কথা রয়েছে।

 



উত্তরানিউজ২৪ডটকম / জি/তা

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা