IUBAT-Book-reading-fest

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি (আইইউবিএটি)এর ডিপার্টমেন্ট অব ল্যাংগুয়েজেস ও ব্রিটিশ কাউন্সিল এর যৌথ উদ্যোগে    `বুক রিডিং প্রতিযোগিতাসনদ প্রদান অনুষ্ঠান’’, রবিবার, ১১ নভেম্বর ২০১৮ ইং তারিখে অনুষ্ঠিত হলো।

ব্রিটিশ কাউন্সিল এর প্রগ্রাম লাইবারিস আনলিমিটেড এর প্রোগ্রাম পরিচালক, মিস ক্রিসটে ক্রাউফড অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

আইইউবিএটি’র উপাচার্য, প্রফেসর ড. আব্দুর রব, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং সহযোগী অধ্যাপক ড. মমতাজুর রহমান, কো-র্অডিনেটর, ডিপার্টমেন্ট অব ল্যাংগুয়েজেস অনুষ্ঠানে স্বাগত ভাষণ প্রদান করেন। উপাচার্য বলেন ছাত্রদের পড়ার অভ্যাস বাড়াতে হবে। তিনি ছাত্রদের রিডিং দক্ষতার উপর গুরুত্ব দেন। উপ-উপাচার্য, অধ্যাপক হামিদা আক্তার বেগম এবং পরীক্ষা নিয়ন্তক ব্রিগেডিয়ার ড মোঃ জাহিদ হোসেন অনুষ্ঠানে উপস্তিত ছিলেন এবং বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে আইই্উবিএটির প্রথম সেমিষ্ঠার এর সকল ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে ব্রিটিশ কাউন্সিল ও আইইউবিএটির ডিপার্টমেন্ট অব ল্যাংগুয়েজেস এর সমন্বয় বেসিক ইংলিশ কোর্স এ বুক রিডিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই  প্রতিযোগিতায় উত্তীর্নকারী ছাত্র-ছাত্রীদেরকে সার্টিফিকেট প্রদান ও ভাল ফলাফলকারীদের ব্রিটিশ কাউন্সিল এর মেম্বারশীপ কার্ড প্রদান করা হয়। সবচেয়ে ভাল ফলাফলকারীকে ব্রিটিশ কাউন্সিল থেকে স্মার্ট ট্যাব ও একজনকে একটি ল্যাপটপ প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানটি সমন্বয় করেন ডিপার্টমেন্ট অব ল্যাংগুয়েজেসের প্রভাষক মোঃ সাদেকুল ইসলাম ও মোঃ ফরহাদ হোসেন। অনুষ্ঠান শেষে উপস্থিত সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রী ফটোসেশনে অংশ নেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রারসহ সকল বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।



উত্তরানিউজ২৪ডটকম / উত্তরা নিউজ ডেস্ক

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা