uttara-chintai

 

রাজধানীর উত্তরা পশ্চিম থানার ৩ নম্বর সেক্টরস্থ এসবি প্লাজার সামনে প্রকাশ্যে ছিনতাইকারীদের কবলে পড়েন তানিয়া তাসলিমা নামে এক নারী ব্যবসায়ী। ব্যক্তিগত গাড়িতে করে অফিসে যাওয়ার সময় তিনি পেশাদার একদল ছিনতাইকারীদের কবলে পড়েন।
শনিবার বেলা পৌনে ১১টার দিকে উত্তরা ৩ নম্বর সেক্টরের এসবি প্লাজার সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
ব্যবসায়ী তানিয়া তাসলিমা রোববার সন্ধ্যায় অভিযোগ করে জানান, শনিবার বেলা পৌনে ১১টার দিকে উত্তরা পশ্চিম থানার ৩ নম্বর সেক্টরের এসবি প্লাজার সামনে যানজটে পড়েন। এ সময় তিনি ছিনতাইয়ের শিকার হন। ঘটনার সময় আমার গাড়ির জানালার গ্লাস একটু নিচে নামানো ছিল। ঠিক সে জায়গা দিয়ে অজ্ঞাত দুই পুরুষের একজন আমাকে লক্ষ্য করে আগ্নেয়াস্ত্র ধরে। ছিনতাইকারী বয়স ২৫ থেকে ৩০ বছর । তারা আমার ব্যবহৃত স্যামসাং এস-৮ মোবাইল ফোন সেটটি কমান্ডো স্টাইলে ছিনতাই করে নিয়ে কৌশলে পালিয়ে যায়। ফোনটির মূল্য প্রায় ৭০ থেকে ৭৫ হাজার টাকা। পালানোর সময় ছিনতাইকারী অপর ব্যক্তির কাছে একটি ছুরিও ছিল বলে জানান এক নারী ব্যবসায়ী তানিয়া তাসলিমা।
এ বিষয়ে ছিনতাইয়ের ঘটনার পর উত্তরা পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী এ নারী ব্যবসায়ী। পুলিশ তাকে জানিয়েছে, বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
এ বিষয়ে জানতে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী হোসেন খানকে ফোন করলে তিনি ফোনটি রিসিভ করেননি। তাই ওসির বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
পরবর্তীতে উত্তরা পশ্চিম থানায় ফোন করে ছিনতাইয়ের ঘটনাটি জানতে চাইলে থানার ডিউটি অফিসার নাম প্রকাশ না করার শর্তে এ প্রতিবেদককে জানান, ছিনতাইয়ের ঘটনাটি শুনেছি। তবে, এখনও পর্যন্ত থানায় মামলা রেকর্ড হয়নি।

 


উত্তরানিউজ২৪ডটকম / এস,এম,মনির হোসেন জীবন

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা