MAMS M.A AWAL SCHOOL & COLLEGE at Uttara

গত ৩ নভেম্বর উত্তরা ১০নং সেক্টর সংলগ্ন কামারপাড়ায় অবস্থিত মামস্ এম.এ.আউয়াল স্কুল এন্ড কলেজ-এ অভিভাবক সমাবেশ ও পরিচিতি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বেলা ১২ টায় মামস্ এম.এ.আউয়াল স্কুল এন্ড কলেজ এর অভিভাবক অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় এই অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা।


উল্লেখ্য যে, শিক্ষা প্রতিষ্ঠানটিতে নবনিযুক্ত অধ্যক্ষ লে. কর্ণেল মোঃ শাহীদুল্লাহ্, পিএসসি, এমডিএস (অবঃ) এর সাথে অভিভাবকদের সাথে পরিচয় ও মতবিনিময়ই ছিল অনুষ্ঠানটির মূল বিষয়।


এসময় উপস্থিত ছিলেন ঢাকা বার এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল বাতেন, হরিরামপুর ইউনিয়ন পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারিক মেম্বার, শিক্ষামন্ত্রণালয়ের উপসচিব আব্দুল বাতেন ফকির, মামস্ এম.এ.আউয়াল স্কুল এন্ড কলেজ এর ভাইস প্রিন্সিপাল শরিফা আক্তার মুক্তা।


অভিভাবকদের মত বিনিয়ম সভাটির সভাপতিত্ব করেন, মামস্ এম.এ.আউয়াল স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল আউয়াল।


উক্ত অনুষ্ঠানে অভিভাবকবৃন্দ বিভিন্ন পরামর্শমূলক বক্তব্য প্রদান করলে অভিভাবকদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন উপস্থিত বক্তারা।


এসময় নবনিযুক্ত অধ্যক্ষ লে. কর্ণেল মোঃ শাহীদুল্লাহ্, পিএসসি, এমডিএস (অবঃ) অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, ঢাকা শহরের পাশে এরকম একটি মনোরম শিক্ষাবান্ধব পরিবেশে আপনার সন্তানদের নৈতিক শিক্ষা ও মেধাবিকাশে আমাদের চেষ্টা নিরন্তন চালিয়ে যাবো। শিক্ষিত জাতি গড়তে মামস্ এম.এ.আউয়াল স্কুল এন্ড কলেজ এর যে দায়িত্ব আমি হাতে নিয়েছি, আপনাদের সকলের সহযোগিতায় সেটিকে সফলতার দিকে নিয়ে যাবো ইনশাআল্লাহ্ ।


সর্বশেষ সভাপতিত্বের বক্তব্যে প্রতিষ্ঠানটির কর্ণধার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল আউয়াল অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আমার জীবনের শেষ বয়সে এসে আমি এই স্কুলটি প্রতিষ্ঠান করেছি শুধুমাত্র এই অঞ্চলের শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য। আমি আশা করি আপনারা সকলেই আপনাদের ছেলে মেয়েদের এখানে ভর্তি করার মাধ্যমে স্কুলকেও এগিয়ে নিতে আপনারা সবসময় পাশে থাকবেন। এই স্কুল থেকেই একদিন রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ পদে জায়গা করে নিবে আপনাদের সন্তানেরা।


মামস্ এম.এ.আউয়াল স্কুল এন্ড কলেজ এর উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী সহ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।



উত্তরানিউজ২৪ডটকম / মোহাম্মদ গাজী তারেক (স্টাফ রিপোর্টার)

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা