IUBAT-uttaranews24.com

বিপুল আনন্দ-উচ্ছাস আর উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি (আইইউবিএটি) এর মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী । পুরনো দিনের স্মৃতি রোমন্থন করতে ছুটে আসেন আইইউবিটিয়ানরা। প্রিয় ক্যাম্পাসে সবাই একত্রিত হন প্রাণের উচ্ছাসে যেন তাদের একটাই পরিচয়-সবাই আইইউবিটিয়ান। শুক্রবার (২৭ অক্টোবর), সকালে তুরাগ নদীর তীরে পার্ক ও লেক সম্বলিত আইইউবিটির দৃষ্টি নন্দন ক্যাম্পাসে এই মিলনমেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবদুর রব। দিন ব্যাপী অনুষ্ঠানে গান,আড্ডা, গল্পে উৎসব মুখর পরিবেশ মুখরিত ছিল গোটা ক্যাম্পাস। উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রব, এর সভাপতিত্বে বিকালে এক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি ছিলেন এম এ রাজ্জাক খান ,চেয়ারম্যান মিনিস্টার হাই টেক পার্ক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার হাসমতুজ্জামান সিইও এবং এমইপি ইউটিলিটি প্রোফেসনালস,ইঞ্জিনিয়ার নান্টু কুমার দে সিটিও সেভেন রিং সিমেন্ট।


বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ারিং এর ডীন অধ্যাপক ড. মনিরুল ইসলাম, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান অধ্যাপক ড. এ জেড এ সাইফুল্লাহ্ এবং সমš^য়কারী অধ্যাপক আবদুল ওয়াদদু, কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস, অ্যালামনাই এফয়ার্স এর পরিচালক একেএম শরফুদ্দিন, সভাপতি এম রবিউ ইসলাম এবং অ্যালামনাই মেহেদে হাসান। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঝাঁকজমকপূর্ন এই মিলনমেলারর আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন মেকানিকল ইঞ্জিনিয়ারিং এর সহকারী অধ্যাপক আরিফ মো: শাহেদ ইকবাল।



উত্তরানিউজ২৪ডটকম / উত্তরা নিউজ ডেস্ক

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা