cu

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সমাজ বিজ্ঞান অনুষদের অন্তর্গত ৯টি বিভাগের সম্মিলিত ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের নবীণবরণ অনুষ্ঠিত হয়েছে। 
 
রবিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদ মিলনায়তনে নবীণবরণ ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়। নবীণবরণ ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী এবং অনুষ্ঠানে প্রধান অতিথি এবং ওরিয়েন্টেশন বক্তা ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান। 
 
সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহামেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার,  এ.এফ.রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. গণেশ চন্দ্র রায়, প্রীতিলতা হলের প্রভোস্ট পারভীন সুলতানা, প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী, ছাত্র-ছাত্রী পরামর্শ ও নির্দেশনা পরিচালক প্রফেসর আহমদ সালাউদ্দিন, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী, অর্থনীতি বিভাগের সভাপতি প্রফেসর ড. নিতাই চন্দ্র নাগ, রাজনীতি বিজ্ঞান বিভাগের সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ ইয়াহইয়া আখতার, সমাজতত্ত্ব বিভাগের সভাপতি প্রফেসর এস.এম. মনিরুল হাসান, লোক প্রশাসন বিভাগের সভাপতি প্রফেসর ড. আমীর মুহাম্মদ নসরুল্লাহ, নৃবিজ্ঞান বিভাগের সভাপতি এন.এম. সাজ্জাদুল হক, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি ড. মো. কামাল উদ্দিন এবং যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মো. আবুল কালাম আজাদ।


উত্তরানিউজ২৪ডটকম / টি/কে

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা