M V U

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার সকল ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে। ভর্তিচ্ছু প্রার্থীদের ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ইউনিট ভিত্তিক বিষয় নির্ধারণ কল্পে সাক্ষাৎকার আগামী ৬ ও ৭ জানুয়ারী ২০১৮ তারিখ নিম্নলিখিত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকারে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট ও গ্রেডসীট এবং এইচএসসি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড, অন্য কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে থাকলে তার প্রমানসহ নিম্নে উল্লেখিত সাক্ষাৎকারের স্থানে উপস্থিত থাকার জন্য নির্দেশ প্রদান করা হলো। কোন পরীক্ষার্থী নির্ধারিত তারিখ ও সময়ে উপস্থিত হতে ব্যর্থ হলে পরবর্তীতে তার সাক্ষাৎকার গ্রহণ করা হবেনা।

৬ জানুয়ারী ২০১৮ তারিখ সাক্ষৎকারে উপস্থিত প্রার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুসারে প্রকাশিত তালিকা অনুযায়ী আগামী ৭ ও ৮ জানুয়ারী ২০১৮ তারিখ যথাক্রমে রোজ রবিবার ও সোমবার সকাল ১০.০০ ঘটিকা হতে বিকেল ৩.০০ ঘটিকার মধ্যে ভর্তি হতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে ৬ ও ৭ জানুয়ারী ২০১৮ তারিখে সাক্ষৎকারে অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্য হতে মেধাক্রম অনুসারে আগামী ৯ ও ১০ জানুয়ারী ২০১৮ তারিখ যথাক্রমে রোজ মঙ্গলবার ও বুধবার সকাল ১০.০০ ঘটিকা হতে বিকেল ৩.০০ ঘটিকার মধ্যে ভর্তি হতে হবে।

সকল কোটার পরীক্ষার্থীদের সংশ্লিষ্ট সকল কাগজপত্র আগামী ১৪ জানুয়ারী ২০১৮ তারিখ রবিবার সকাল ১০.০০ ঘটিকা হতে বিকেল ৪.০০ ঘটিকা পর্যন্ত কোটা কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন-এর নিকট নির্ধারিত ফরমে (যা ডিন অফিসে পাওয়া যাবে) আবেদনপত্রসহ সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে হবে। সাক্ষাৎকারে উপস্থিত সকল কোটার মেধার ভিত্তিতে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ১৫ জানুয়ারী ২০১৮ তারিখ রোজ সোমবার সকাল ১০.০০ ঘটিকা হতে বিকেল ৩.০০ ঘটিকার মধ্যে ভর্তি হতে হবে।

ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.mbstu.ac.bd এবং mbstu.admission.org ও বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট ডিন অফিসের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।



উত্তরানিউজ২৪ডটকম / টি/কে

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা