tongi-road-accident

গাজীপুর মহানগরী ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর কাদেরিয়া টেক্সটাইল মিলের সামনে বলাকা পরিবহনের ধাক্কায় পিকআপ ভ্যান চালক আব্বাস উদ্দিন নিহত এবং এ ঘটনায় আরো ৩জন আহত হয়েছে। নিহতের পিতার নাম দেলোয়ার হোসেন। তার গ্রামের বাড়ি বরিশাল জেলা সদরে। তিনি ঢাকা শ্যামপুর এলাকায় বসবাস করতেন। সড়ক দুর্ঘটনায় আহতরা হলেন- জয়নাল (৪০), ফরহাদ (২০) ও আলমগীর (২৮)। তাদেরকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘাতক বাসটি আটক করলেও বাস চালক পালিয়ে গেছে।

আজ রোববার দুপুর ২টার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর কাদেরিয়া টেক্সটাইল মিলের সামনে এদুর্ঘটনা ঘটে। টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল হোসেন আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


পুলিশ ও প্রত্য¶দর্শীরা জানান, রোববার দুপুর ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর গামী বলাকা পরিবহণের একটি যাত্রীবাহী বাস স্থানীয় কাদেরিয়া টেক্সটাইল মিলের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি পিকআপ ভ্যানকে সজোরে ধাক্কা দিলে পিকআপ ভ্যান চালক আব্বাস উদ্দিনসহ ৪জন আহত হয়। পথচারীরা আহতদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পিকআপ ভ্যান চালক আব্বাস উদ্দিনকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



উত্তরানিউজ২৪ডটকম / এস,এম,মনির হোসেন জীবন

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা