দিন বদলের বাংলাদেশ ফল বৃক্ষে ভরবো দেশ

আবুল বাশার শেখ, ময়মনসিংহ প্রতিনিধিঃ “দিন বদলের বাংলাদেশ ফল বৃক্ষে ভরবো দেশ” এই শ্লোগানকে প্রতিপাদ্য করে ভালুকায় তিন দিন ব্যাপী ‘ফল ও বৃক্ষমেলা-২০১৬’ উদ্ভোধন হয়েছে।

মঙ্গলবার (৩০আগষ্ট) সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্তরে ভালুকা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও উপজেলা শাসনের উদ্যোগে ৩ দিন ব্যাপী ফল ও বৃক্ষমেলার উদ্বোধন করেন অধ্যাপক ডাঃ এম আমান উল্যাহ এম পি। এর আগে বৃক্ষমেলা উপলক্ষ্যে একটি বণার্ঢ্য র‌্যালী পৌরসদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্তরে এক আলোচনা সভায় মিলিত হয়

উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে ফল ও বৃক্ষমেলায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল আজম খান। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অধ্যাপক ডাঃ এম আমান উল্যাহ এমপি। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ভালুকা পৌর মেয়র ডাঃ মেজবাহ্ উদ্দীন কাইয়ূম, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা কৃষকলীগ সভাপতি হাজী আব্দুর রহমান, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শেখ সাদী, উপ-সহকারী কৃষি কর্মকর্তা নিরঞ্জন বল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আঃ জলিল, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব প্রমুখ।
মেলায় উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর, ওয়ার্ল্ড ভিশন, জুয়েল নার্সারী, ভাই ভাই নার্সারী, এডোকো, শান্ত নার্সারী, পশ্চিম পাঁচগাঁও মাল্টা বাগান ও নার্সারী, ময়মনসিংহ বনবিভাগ, ব্র্যাক, ভালুকা কৃষকলীগসহ উপজেলার বিভিন্ন নার্সারী অংশগ্রহন করে। মেলা চলবে আগামী ১ সেপ্টেম্বও পর্যন্ত।



উত্তরানিউজ২৪ডটকম / আর জে

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা