silotaahani-un

বাগেরহাটের মোরেলগঞ্জে ৩য় শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানি অভিযোগ উঠেছে ওই বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে। সোমবার বিকেল ৩টার দিকে ২০৮নং গোদাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুরুজ্জামান শেখ এ ঘটনা ঘটায়। থানা পুলিশ আজ মঙ্গলবার বেলা ১১টায় ওই ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, ছাত্রী ও তার অভিভাবকদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এখন মামলার প্রস্তুতি চলছে। হোগলাবুনিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মো. ফরিদ হোসেন জানান, বিদ্যালয়ের সহকারি শিক্ষক নুরুজ্জামান শেখ ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক। থানা পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার বেলা ২টার দিকে হোগলাবুনিয়া ইউনিয়ন পরিষদে সভা করেন স্থানীয় সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন।

ওই সভা থেকে ফিরে গোদাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয় সংলগ্ন একটি নির্জন বাড়িতে ডেকে নিয়ে যায় শিক্ষক নুরুজ্জামান। সেখানে ছাত্রীটিকে বিবস্ত্র করে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় ছাত্রীর ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে গেলে দৌঁড়ে পালায় শিক্ষক নুরুজ্জামান। বিষয়টি মঙ্গলবার সকাল ৯টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আকমল হোসেনের কাছে জানালে, তিনি থানা পুলিশে খবর দেন।

এদিকে শিক্ষক নুরুজ্জামান আজ সকাল ৭টার দিকে ছুটির আবেদন প্রধান শিক্ষকের বাড়িতে পৌঁছে দিয়ে গা ঢাকা দিয়েছে। এ খবর জানতে পেরে সংশ্লিষ্ট ক্লাস্টারের সহকারী শিক্ষা অফিসার মো. নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে নুরুজ্জামানের ছুটি বাতিল করেছেন।



উত্তরানিউজ২৪ডটকম / আ/ম

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা