euro-kids-art-compition

উত্তরা মডেল টাউন এর ৭নং সেক্টরের ২৮ নং রোডে অবস্থিত ইউরো কিডস্ প্রি স্কুল এর উদ্যোগে শিশুদের জন্য অংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতাটির নাম দেয়া হয়েছে ‘চিলড্রেন আর্ট কম্পিটিশন’। এ উপলক্ষ্যে ১৫ই নভেম্বর পর্যন্ত রেজিষ্ট্রেশন এবং ১৭ নভেম্বর সকাল ১১টা থেকে ১২:৩০ পর্যন্ত শুরু হবে এই অংকন প্রতিযোগিতা।

বয়স অনুযায়ী ৩ থেকে ৮ বছরের শিশুদের জন্য আর্ট প্রতিযোগিতায় মোট তিনটি ক্যাটাগরিতে প্রতিযোগিদের স্থান দেয়া হবে। ক্যাটাগরির গ্রুপ ‘এ’ তে অংশ নিতে পারবে ৩ থেকে ৪ বছর বয়সের শিশুরা, ক্যাটাগরির গ্রুপ ‘বি’ তে অংশ নিতে পারবে ৫ থেকে ৬ বছর বয়সের শিশুরা এবং ক্যাটাগরির গ্রুপ ‘সি’ তে অংশ নিতে পারবে ৭ থেকে ৮ বছর বয়সের শিশুরা।

ইউরো কিডস্ প্রি স্কুল এর প্রিন্সিপাল জনাবা ফারজানা ইয়াসমিনের সাথে কথা বলে জানা যায়, উক্ত আর্ট প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফাইন আর্টস ফ্যাকাল্টির প্রফেসর ড. ফরিদা ইয়াসমিন।

আরও জানা যায়, ইউরো কিডস্ প্রি স্কুল আয়োজিত ‘চিলড্রেন আর্ট কম্পিটিশন’ এ অংশ নেয়া সকল প্রতিযোগিদের জন্য প্রতিযোগিতা শেষে সার্টিফিকেট প্রদান ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

প্রতিযোগিতায় ছোট সোনামণিদের অংশগ্রহণ করানোর জন্য উত্তরায় বসবাসরত সকল অভিভাবকদের ইউরো কিডস্ প্রি স্কুল এর নিচের ঠিকানায় যোগাযোগ করার অনুরোধ করা যাচ্ছে-
বাড়ী # ৩২, রোড # ২৮, সেক্টর # ০৭, উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০।
এছাড়াও যেকোন তথ্যের জন্য যোগাযোগ: ০১৭৭৭৭৪৪২২২ । www.eurokidsdhaka.com



উত্তরানিউজ২৪ডটকম / স্টাফ রিপোর্টার

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা