banduk-juddho

লালমনিরহাট সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আমিনুর ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। গত মঙ্গলবার দিনগত মধ্যরাতে উপজেলার কুলাঘাট ইউনিয়নের ওয়াবদা বাজার এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। গুলিবিদ্ধ আমিনুর ইসলাম লালমনিরহাট পৌরসভার সাপ্টানা নয়ারহাট এলাকার মৃত আবুল কাসেমের ছেলে।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদকের চালান নিয়ে ভারতীয় সীমান্ত পার করে কয়েকজন মাদক ব্যবসায়ী কুলাঘাট ইউনিয়ন অতিক্রম করছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা করলে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এতে আমিনুর ইসলামের দুই পায়ে গুলিবিদ্ধ হয়। এ অবস্থায় তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় এসআই আলমগীর হোসেন, সেলিম চৌধুরী ও কনস্টেবল আবুল কালাম আহত হয়।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, মাদক ব্যবসায়ী আমিনুর ইসলামের বিরুদ্ধে থানায় ১৩টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।



উত্তরানিউজ২৪ডটকম / লালমনিরহাট প্রতিনিধি 

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা