help-post-for-human-uttaranews24

নেত্রকোনা জেলার নেত্রেকোনা থানাধীন কালিয়া পাড়া গ্রামের অসহায় দিনমজুর আব্দুল আজিম এবং স্ত্রী নুর বানুর একমাত্র ছেলে মোহাম্মদ সজিব বিগত ১ বৎসর ধরে জটিল হানিয়া রোগে ভুগতেছিল। গরীব পরিবারের অর্থের অভাবে সু-চিকিৎসা করতে না পারায় বর্তমানে ১টি অন্ডকোষ নষ্ট হয়ে গিয়েছে। অসহায় পরিবারের আর্তনাদ দেখে চট্টগ্রামের হাটহাজারী থানার কবির চৌধুরী বাড়ির প্রবাসী ইদ্রিস মিয়ার স্ত্রী মিসেস ইয়াসমিন আক্তার হানিয়া রোগে আক্রান্ত সজিবকে গত ২১/১০/২০১৮ইং তারিখে চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের সার্জারী বিভাগের প্রধান ডা: মো: মোখলেছুর রহমান স্যারের সরণাপন্ন হলে তিনি রোগীকে দেখে চিকিৎসা শুরু করেন এবং ঐ দিনই প্রয়োজনী কিছু পরীক্ষা দেন তখন সেই মানবদরদী মহিলা মিসেস ইয়াসিমিন আক্তার তাকে শেভরণ ডাইগনষ্টিক সেন্টারে নিয়ে ৬,৭০০/- (ছয় হাজার সাতশত) টাকার পরীক্ষা করান, যার তারিখ: ২১/১০/২০১৮ এবং Invoice# 2044203, Patient ID: S38

২৩/১০/২০১৮ইং উক্ত পরীক্ষার রিপোর্ট গুলো দেখে বিশেষজ্ঞ ডাক্তার সাহেব পরের দিনই অপারেশন করানো কথা বলেন আর এও বলেন অপারেশন না করলে বাকী আরেকটি অন্ডকোষ নষ্ট হয়ে যাবে তখন তার বাঁচার আর কোন অবস্থা থাকবে না।
উল্লেখিত অপারেশন এবং পরবর্তী চিকিৎসা খুব ব্যয় বহুল যা দিন মজুর পরিবারে পক্ষে কিছুতেই সম্ভব হচ্ছে না। তাই হৃদয়বান সকলের প্রতি অসহায় পরিবারের পাশে দাড়িয়ে তাদের একমাত্র ছেলে মো: সজিবকে বাঁচানো জন্য আথিক সাহায্যের আকুল আবেদন করছি।

সাহায্য পাঠানোর ঠিকানা:
মা- নূর বানু
বর্তমান ঠিকানা:
নিমতলা মসজিদ
আলি আজগর বিল্ডিং
বাম্পার কলোনী চট্টগ্রাম।
যোগাযোগ: ০১৭৭৯৪৮৫৬৪৪
সাহায্য পাঠানোর জন্য বিকাশ নং: ০১৯৭৫৯৫৩৮৫৪ (পার্সোনাল)
সাহায্য পাঠানোর জন্য রকেট নং: ০১৬১৫ ৯৫৩৮৫৪ (পার্সোনাল)



উত্তরানিউজ২৪ডটকম / জি/তা

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা