গোলড়ার অসহায় গরীব মানুষের পাশে (জিএসডিএ)

মনিকগঞ্জে সাটুরিয়া উপজেলার গোলড়া সোশ্যাল ডেভেল্পমেন্ট এসোসিয়েশন (জিএসডিএ) একটি অনলাইন সেবা মূলক সংগঠন। এই সংগঠনের মাধ্যমে  অনেক অসহায় মানুষের উপকৃত হয়েছে। তারা মানুষকে নানা ভাবে সাহায্য করে থাকে। প্রতিটা সদস্য নিরলসভাবে মানুষকে সেবা করা জন্য কাজ করে থাকে। (জিএসডিএ) সহায়তায় অনেক অসহায়  মানুষ নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছেন।তাদের লক্ষ গরীব দুখী অসহায় মানুষের পাশে গিয়ে সেবা করা। বিভিন্ন সময়ে ফ্রি ক্যাম্পিং,রক্ত দান,গরীব মেধাবী শিক্ষাথীদের সাহায্য করা।রংধনু ফাউন্ডেশনের অর্থায়নে 'জিএসডিএ' উদ্যোগে মানুষকে ছাগল,রিক্সা,সেলাইমেশিন ও বিভিন্ন সময় টাকা দিয়ে সাহায্য করে থাকেন। তারা বিভিন্ন সময় নানারকম কর্মসূচি হাতে নেয়।

(জিএসডিএ)প্রতিষ্ঠাতা শান্ত বিশ্বাস উত্তরা নিউজ জানান, আমাদের সংগঠনের কাজ হচ্ছে  অসহায় মানুষদের নানা ভাবে সাহায্য সহযোগিতা করা, মানুষের বিপদে পাশে গিয়ে দাড়াঁনো। গরীব দুখী মানুয় যেন একটু হলো ও উপকারের আসতে পারি। এলাকাবাসী সহযোগীতা নিয়ে যেন কাজ করতে পারি। (জিএসডিএ) সদস্য সোহেল রানা উত্তরা নিউজকে জানান, আমাদের কাজ হচ্ছে অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়ানো।তাদের কে সাহায্য সহযোগিতা করা, যে কোন কাজে তাদের পাশে গিয়ে সহযোগিতা করা।

সংগঠনটির কাছ থেকে সুফল পাওয়া করিম হোসেন উত্তরা নিউজকে জানায়, আমার জীবনের অর্থনৈতিক স্বচ্ছলতা আদায়ে (জিএসডিএ) অবদান অবিস্মরণীয়। তারা আমাকে একটি রিক্সা প্রদান করে, এতে করে আমার পরিবার নিয়ে  অনেক ভালো আছি। অসহায় মানুয়ের পাশে থাকার জন্য ধন্যবাদ জানাই  'জিএসডিএ' সকল সদস্যবৃন্দদের।



উত্তরানিউজ২৪ডটকম / মো: কামরুল খান/ মানিকগঞ্জ প্রতিনিধি

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা