rajshahi missing madrasah student

রাজশাহীর নওদাপাড়ার আল মারকাযুল ইসলামী আস-সালাফী মাদরাসার  এক ছাত্র নিখোঁজ হয়েছে।

নিখোঁজ ছাত্রের নাম মোঃ নাইম ইসলাম (১০)। সে মারকাযুল মাদরাসার হিফজ বিভাগের ছাত্র। সে জেলার  বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের মরহুম নজরুল ইসলামের ছেলে।

গত শুক্রবার নগরীর মাদরাসার সামনে থেকে নিখোঁজ হয় নাইম।

নিখোঁজ ছাত্র নাইমের মামা মামুনুর রশীদ জানান, গত শুক্রবার মাদরাসার সামনে থেকে উধাও হয়ে গেলে আর কোন খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজের বড়ভাই জানান, এঘটনায় শাহমখদুম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।  তিনদিন পেরিয়ে গেলেও তার কোনো খোঁজ না পাওয়ায় পরিবার দুশ্চিন্তার মধ্যে আছে।

তার  এক সহপাঠী  জানায়,নাইম মাদরাসায় থাকতে চাচ্ছিল না। সম্ভবত সেজন্যই সে নিজের থেকে কোথাও চলে গেছে।

তবে আল-মারকাযুল ইসলামী আস-সালাফি মাদরাসার হিফজ বিভাগের তত্ত্বাবধারক মোঃ মাজিদুল্লাহ জানান, নাইম শনিবার ক্লাস করার পর বের হলে আর ফিরে আসেনি। তবে সে ইতোপূর্বেও দুইবার অগোচরে মাদরাসায় থেকে বাসায় চলে গিয়েছিল। তবে পারিবারিকভাবে দ্বীনী শিক্ষায় শিক্ষিত করার জন্য পুনরায় মাদরাসায় রেখে যায়। কিন্তু আবারও তৃতীয়বারের মতো নিখোঁজ হলো!

পারিবারিক সূত্রে জানা যায়, তারা পাঁচভাইবোন। তবে তার বাবা,এক ভাই ও এক বোন মারা গেছেন। সন্তানকে আলেম করার স্বপ্নে রাজশাহীর স্বনামধন্য মাদরাসায় ভর্তি করেছিলেন।

তবে  কেউ নাইমের সন্ধান পেলে নিচে দেয়া মোবাইল নাম্বারে অথবা নিকটস্থ থানায় দ্রুত জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।নিখোঁজের সময় সে পাঞ্জাবী পরিহিত অবস্থায় ছিল। ফর্সা চেহারার, ছোটখাটো গড়নের ছাত্র নাইমের ডান হাত কিছুটা অক্ষম।

মোবাইল নাম্বার : 
প্রতিবেদক: ০১৭০৬-৩৬৭২৭৯
নিখোঁজে বড়ভাই : ০১৭৭৩৮৫৫১৪১
নিখোঁজের মামা: ০১৭২২-৯৭৭৩৬৮



উত্তরানিউজ২৪ডটকম / আমানুল্লাহ (রাজশাহী প্রতিনিধি)

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা