আয়শা তৌহিদ লুনা

বরিশাল জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদিকা আয়শা তৌহিদ লুনা বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত কাউন্সিলর পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েই দল ত্যাগ করে আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

গতকাল শুক্রবার (২৭ জুন) নগরীর কালিবাড়ি রোডের সেরনিয়াবাত ভবনে শতাধিক বিএনপি নেতাকর্মীদের নিয়ে মহিলা আওয়ামী লীগের জেলা সহ-সভাপতি শাহানারা বেগমের হাতে ফুল দিয়ে তিনি যোগদান করেন।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

আয়শা তৌহিদ জেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক। তিনি এবারের সিটি করপোরেশন নির্বাচনে ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত নারী কাউন্সিলর।

আওয়ামী লীগে যোগদানের সময় আয়শা তৌহিদ বলেন- ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও নীতিতে বিশ্বস্ত হয়ে আওয়ামী লীগে যোগ দিচ্ছি। যতদিন রাজনীতি করবো, ততদিন বঙ্গবন্ধুর আদর্শে থেকে রাজনীতি করে মানুষের সেবা করে যাব।’

আগামী সোমবার বরিশাল সিটির নির্বাচন। তার আগেই এ যোগদান বরিশাল শহরে বেশ আলোচনার জন্ম দিয়েছে। যোগদানে বলপ্রয়োগ হয়েছ কিনা, তা নিয়েও আলোচনা আছে।

তবে সদ্য আওয়ামী লীগে যোগ দেয়া আয়শা তৌহিদ বলেন- ‘সম্পূর্ণ স্বেচ্ছায় আওয়ামী লীগের উন্নয়নে আস্থা রেখে আওয়ামী লীগে যোগ দিয়েছি। আওয়ামী লীগ নেতা আবুল হাসনাত আবদুল্লাহর আদর্শে উজ্জীবিত হয়ে দলটিতে গেছি।’



উত্তরানিউজ২৪ডটকম / বিশেষ প্রতিবেদক

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা