Ashraful

অস্ত্র মামলায় ১০ বছরের কারাদণ্ড হওয়ায় মেহেরপুরের গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলামকে সাময়িক বরখান্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। তিনি গাংনী উপজেলা যুবলীগের আহবায়ক পদে দায়িত্বে রয়েছেন।

গতকাল রবিবার বিকালে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব একেএম আনিসুজ্জামান স্বাক্ষরিত বরখাস্তের চিঠি মেহেরপুরের জেলা প্রশাসকের কাছে পৌছেছে। একই আদেশের অনুলিপি মেহেরপুর গাংনী উপজেলার নির্বাহী কর্মকর্তা, পৌরসভার ভারপ্রাপ্ত সচিবসহ বিভিন্ন দপ্তরে দেয়া হয়েছে। ওই আদেশে প্যানেল মেয়র নবীর উদ্দীনকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেয়া হয়েছে। 

প্রসঙ্গত, ২০১২ সালে আশরাফুল ইসলামের নিজ বাসভভনে অভিযান চালিয়ে একটি বিদেশী রিভলবার, তিন রাউন্ড গুলি ও ম্যাগজিন উদ্ধার করে। পরে আশরাফুল ইসলামকে গ্রেপ্তার করে র‍্যাব। পরে অস্ত্র আইনে গাংনী থানায় মামলা দিয়ে আশরাফুল ইসলামকে থানায় সোপর্দ করে। ওই দিনই গাংনী থানায় একটি মামলা দায়ের হয়। মামলায় মেয়র আশরাফুল ইসলাম হাইকোর্ট থেকে জামিনে ছিলেন। মামলা তদন্ত শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামালার নথি ও সাক্ষিদের সাক্ষ্যপ্রমাণ পর্যালোচনা করে গত ১৪ জানুয়ারি মেহেরপুরের স্পেশাল ট্রাইব্যুনাল আদালত-৪ এর বিচারক মো: তাজুল ইসলাম পৌর মেয়র আশরাফুল ইসলামকে ১০ বছরের কারাদণ্ডদেশ দেন। 



উত্তরানিউজ২৪ডটকম / টি/কে

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা