Vision

ভিশন ফিজিওথেরাপি সেন্টার  এবং উত্তরা ১৩ নং সেক্টর কল্যাণ সমিতির যৌথ উদ্যোগে  গত শুক্রবার(১৫ ডিসেম্বর) ১৩ নং সেক্টর সমিতির পাশে ফ্রি ফিজিওথেরাপি ক্যাম্প অনুষ্ঠিত হয় । উক্ত ক্যাম্পটি পরিচালনা করেন ভিশন ফিজিওথেরাপি সেন্টারের কো-অর্ডিনেটর ডাঃ সাইফুল ইসলাম,পিটি ।

ক্যাম্পটি শুভ উদ্বোধন করেন সেক্টর কল্যাণ সমিতির সহ-সভাপতি  আলহাজ্ব নওয়াব  আলী মাস্টার এবং সহ-সভাপতি  আলহাজ্ব হারুন-অর-রশিদসহ সেক্টর কল্যাণ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ । ক্যাম্পটির সার্বিক সহযোগিতায় ছিলেন ১৩ নং সেক্টর ক্যালণ সমিতির সভাপতি  ব্রিগেঃ জেনারেল ( অবঃ) মোঃ জাহিদ হোসেন । ফিজিওথেরাপি হেলথ ক্যাম্পটিতে সকাল ৯টা থেকে বিকাল ৪ টা  পর্যন্ত প্রায় অর্ধশতাধিক রোগীকে ফিজিওথেরাপি চিকিৎসা ও পরামর্শ প্রদান করা হয়।

ক্যাম্পটিতে ফিজিওথেরাপি চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মনিরুজ্জামান অলিভ (পিটি), ডাঃ রোকসান শিল্পী (পিটি), ডাঃ আনিসুর রহমান (পিটি), ডাঃ বিবেকান্দ সরকার (পিটি) এবং ফিজিও কামরুন্নাহার লতা । ক্যাম্পে উপস্থিত রোগীদের অধিকাংশই ছিলেন কোমর ব্যথা, হাঁটু ব্যথা এবং বাত ব্যথাসহ বিভিন্ন ক্রনিক সমস্যার রোগী। ক্যা¤েপ আগত রোগীগণ এই ধরনের  চিকিৎসা ও পরামর্শ পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

এই সব সমস্যার চিকিৎসা যে ফিজিওথেরাপি অনেক তাহা জানেন না , তারা দীর্ঘদিন ধরে ব্যথার ওষুধ খেয়ে আসছেন । অনেকের ফিজিওথেরাপি সম্পর্কে সঠিক জ্ঞান ছিল না। কেউ কেউ মনে করেন ফিজিওথেরাপি মানে যন্ত্রপাতি হিট তাপ ইত্যাদি । ক্যাম্পে চিকিৎসা ও পরামর্শ পেয়ে তাদের ধারণা  পরিবর্তন হয় । ক্যাম্পটির মিডিয়া পার্টনার ছিল সাপ্তাহিক উত্তরা নিউজ । 



উত্তরানিউজ২৪ডটকম / টি/কে

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা