hifzul quran award 2018

তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন এর ‘৯ম হিফযুল কুরআন অ্যাওয়ার্ড-২০১৮’ ২০ অক্টোবর, শনিবার সকাল ৮ টায় উত্তরার জমজম কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। তানযীমুল উম্মাহ’র দেশব্যাপী শাখাসমূহের ৩১৬ জন শিক্ষার্থীর কুরআন হিফয সমাপন উপলক্ষে এই প্রোগ্রামে হাফেয শিক্ষার্থী ও তাদের পিতা-মাতাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।
এই প্রোগ্রামে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এ. বি. এম হিযবুল্লাহ, বায়তুল মোকাররম জাতীয় মসজিদের ইমাম ও খতিব মুফতি মুহিব্বুল্লাহ বাকী নদভী, বরগুনা মোকামিয়া দরবার শরীফের পীর সাহেব মুহাম্মাদ মাহমুদুল হাসান ফেরদৌস মাদানী, বিশিষ্ট মিডিয়া ব্যাক্তিত্ব ড. মুহাম্মাদ সাইফুল্লাহ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের এসোসিয়েট প্রফেসর, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও গবেষক ড. মুহাম্মাদ মানজুরে ইলাহি, বিশিষ্ট গবেষক হাফেয হাসান মুহাম্মাদ মুঈনুদ্দীন, জামেয়া কাশেমিয়া নরসিংদী এর ভাইস প্রিন্সিপাল মুহাম্মাদ মাহমুদুল হাসান মাদানী প্রমুখ।
সকাল থেকে শুরু হয়ে দিনব্যাপী চলমান এ মনোমুগ্ধকর অনুষ্ঠানে শিশুদের কন্ঠে কুরআন তিলাওয়াত, আরবী, ইংরেজি, বাংলা বক্তৃতা, ইসলামী সঙ্গীত, দেশাত্মবোধক গান ইত্যাদি পরিবেশনা উপস্থিত সবাইকে মুগ্ধ করে। তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবীবুল্লাহ মুহাম্মাদ ইকবাল এর সভাপতিত্বে এ প্রোগ্রামে স্বাগত বক্তব্য পেশ করেন তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. আব্দুল্লাহ আল মামুন, অভিভাবকদের মধ্যে থেকে অনুভূতি প্রকাশ করেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও গবেষক ড. আবুল কালাম আজাদ বাশার। অনুষ্ঠানে তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ আবদুল আলীম, সিনিয়র ডিরেক্টর আ. ন. মু রাশিদুল ইসলাম সায়েম, মুহাম্মাদ আসলাম মিয়া, ডিরেক্টর নুরুল আবছার ভুঁইয়া, আ.খ.ম মাসুম বিল্লাহ, হাবীবুল্লাহ মুহাম্মাদ আল আমিনসহ তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন পরিচালিত প্রতিষ্ঠানসমুহের শাখা প্রধানগন, অন্যান্য অভিভাবক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।



উত্তরানিউজ২৪ডটকম / জি/টি

recommend to friends
  • gplus

পাঠকের মন্তব্য

ফেসবুকে আমরা